October 12, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

চুপচাপ ঐন্দ্রিলা

চুপচাপ ঐন্দ্রিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

১০ বছর বিরতির পর গেল বছরের শেষের দিকে অভিনয়ে ফেরেন মডেল-অভিনেত্রী ঐন্দ্রিলা। জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে ‘বিলাভড’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু করেন তিনি। নতুন যাত্রায় নাটকের পাশাপাশি দু’টি বিজ্ঞাপনেও কাজ করেছেন ঐন্দ্রিলা। তবে তার  দ্বিতীয় ইনিংসের এই সময়ে প্রথম ইনিংসের মতো কাজ করছেন না। চুপচাপ রয়েছেন বলেই জানান তিনি। প্রায় এক মাস আগে এই অভিনেত্রী একটি একক নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন।

এরমধ্যে নতুন আর কোনো কাজ করা হয়নি। ঐন্দ্রিলার ভাষ্য, আমি মনের মতো না হলে কাজ করছি না। অনেকগুলো কাজ আমাকে করতে হবে এই সময়ে আমি তেমন ভাবি না। ভালো কাজের অপেক্ষায় আছি। যদি সেই রকম গল্প ও চরিত্র পাই আবার নতুন নাটকে অভিনয় করবো। তিনি আরো বলেন, আমাদের এখন টিভি নাটকের পরিবেশ আগের মতো নেই। এজেন্ট এবং যার সঙ্গে যার ভালো সম্পর্ক সে তাকে নিয়েই কাজ করছে। সেই কারণে অনেক শিল্পীর হাতে কাজের সংখ্যা কম। নিজের অভিনীত পাঁচটি একক নাটক প্রচারের অপেক্ষায় রয়েছে বলেও জানান তিনি। নাটকগুলো হলো রিদম খানের ‘চিলে কৌঠার সংসার’, দিপু হাজরার ‘ফেইক লাভ’, কাজী সাঈফের ‘আতংক’, পৃথ্বিরাজের ‘ছোট ছোট আশা ভালোবাসা’ ও ‘জল পুকুরে ডুব’। এগুলোতে এই গ্ল্যামারকন্যাকে দেখা যাবে আনিসুর রহমান মিলন, সজল ও এফ এস নাঈমের সঙ্গে। আসছে ঈদে নাটকগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। অভিনয়ের পাশাপাশি ঐন্দ্রিলা গানও করেন শখের বসে। সম্প্রতি তার বাবাকে (প্রয়াত বুলবুল আহমেদ) নিয়ে একটি গান করেছেন বলে জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর